Templates by BIGtheme NET
Home / slider / কষ্টের টাকায় শ্রেষ্ঠ বাজারের নামে ধোঁকা দিচ্ছে স্বপ্ন সুপার শপ(ভিডিও)

কষ্টের টাকায় শ্রেষ্ঠ বাজারের নামে ধোঁকা দিচ্ছে স্বপ্ন সুপার শপ(ভিডিও)

Loading...

কষ্টের টাকায় শ্রেষ্ঠ বাজার এমন স্লোগান দিয়ে স্বপ্ন ধোঁকা দিয়ে বিক্রি করছে পচাঁ পঁচা আঙ্গুর, পেয়ারা, পঁচা পেঁপে ও সবজিসহ অন্যান্য কাঁচা মাল পঁচে গেলেই কেবল ওরা পলিথিনে মুড়িয়ে বিক্রি করে। কত বড়ো ধোঁকা দিচ্ছে সাধারণ জনগণকে।

একজন ভোক্তভোগী বাজার করতে  গিয়ে ধোঁকার শিকার হয়। তখন তিনি তার ফোনের মাধ্যমে ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে।

নিচে তার লেখা স্ট্যাটাসও ভিডিও দেওয়া হল  পাঠকদের জন্য-

কষ্টের টাকায় শ্রেষ্ঠ বাজার! কতো বড় ধোকাবাজি লুকিয়ে আছে ওদের এই শ্লোগানে তা আজ নিজের চোখে দেখলাম। প্রায়-ই পলিথিনে মোড়ানো বিভিন্ন ফল ও সবজি দেখা যায় ‘স্বপ্ন’ শপে। কিনে কয়েকবার প্রতারিত হয়েছি। আজ এমনই একটি আঙ্গুরের প্যাকেট খুলে দেখা যায়, ওপরে কয়েকটি ফ্রেশ, কিন্তু নীচে পঁচা ও ফাঙ্গাস পড়া দুর্গন্ধযুক্ত আঙ্গুর। Mohibbullah Muhib ফোনে ছবি তুলতে চাইল। কিন্তু ওদের বাধার মুখে পারলো না। পরে আমি নিজেই সাংবাদিক হয়ে গেলাম। নিজের ফোনেই ধারণ করলাম কিছু দৃশ্য। ওখানকার ইনচার্জ এসে কর্মচারীদের বকা দিলেন। বললেন, নষ্ট ফলগুলো যারা প্যাকেট করেছো, তাদের চাকরী থাকবে না। আমি মনে মনে ভাবছি, ওদের চাকরি যাওয়া দূরে থাক, আগামীকালই হয়তো প্রমোশন হবে এই ধোকাবাজদের। কারণ, মালিকের নির্দেশ ছাড়া এই অন্যায় কোন কর্মচারী করতে পারেন না। অবশেষে সব পঁচা ফল আমাদের সামনেই ডাস্টবিনে ফেলে দিলেন….. আমার মনে হয় ওদের এই প্রতারণা চলতেই থাকবে।

ফেসবুক থেকে নেয়া।

আমাদের সময় –

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × one =