ভক্তের উপহার পেয়ে বিস্মিত, আপ্লুত ভারতীয় নায়িকা দীপিকা

Loading...

ব্রাহ্মণবাড়িয়ার এক তরুণ দীপিকাকে এবার এমন এক উপহার দিয়েছেন যা পেয়ে এই বলিউড তারকা রীতিমতো আনন্দিত, উচ্ছ্বসিত।

গত ৫ জানুয়ারি ছিল দীপিকার জন্মদিন ছিল। এদিন প্রবাসী বাংলাদেশি ভক্ত ব্রাহ্মণবাড়িয়ায় দীপিকার নামে একটি নলকূপ স্থাপন করেছেন। ভক্তের নাম জানা না গেলেও তিনি মধপ্রাচ্য প্রবাসী এটা জানা গেছে।

জানা গেছে, জন্মদিন উপলক্ষে মধ্যপ্রাচ্যে বসবাসরতদের আরব ফ্যান ক্লাবের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে সাধারণ মানুষের বিশুদ্ধ পানির সুবিধার্থে নলকূপটি স্থাপন করা হয়েছে। সেখানে দীপিকার নামসহ পাথরের একটি ফলকও বসানো হয়েছে।

বাংলাদেশের মফস্বল এলাকার এই ঘটনা দীপিকার কানেও পৌঁছে গেছে। তিনি রীতিমতো বিস্মিত, আনন্দিত। সোমবার রাতে টুইটে ‌দীপিকা পাড়ুকোন
লেখেন , ‘কেউ যদি আমাকে জিজ্ঞেস করে, আমি বলব এটিই আমার জন্মদিনের সেরা উপহার। এমন ও সুন্দর এই উপহার আমার হৃদয়কে পরিপূর্ণ করেছে। এমন উপহার পৃথিবীকে আরও সুন্দর ও সুখী স্থান করে তুলবে। যে এই উদ্যোগ নিয়েছে, আমি সত্যিই তোমাকে ভালোবাসি। এখন এই মুহূর্তে তোমাদের জন্য আমার ভীষণ গর্ব হচ্ছে।

এদিকে বাঞ্ছারামপুরসহ আশেপাশের এলাকায় এই খবর ছড়িয়ে পড়লে দীপিকার ভক্ত প্রেমিকসহ এলাকার সাধারণ মানুষের মাঝে বিষয়টি নিয়ে বেশ কৌতুহল সৃষ্টি হয়েছে। নলকূপটি দেখার জন্য অনেকেই ভিড় করছেন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*