বেগম জিয়া আগামী নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রে লিপ্ত : ইনু

Loading...

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া রাজাকার-আলবদর ও জঙ্গীদের নিয়ে আগামী সংসদ নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।
তিনি বলেন, বর্তমানে দেশে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও সা¤প্রদায়িক শক্তির বিরুদ্ধে যুদ্ধ চলছে। আর এই যুদ্ধে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।
১৪ দল মহাজোটের ঐক্য আরও শক্তিশালী করে আগামী নির্বাচনে বর্তমান সরকারকে পুনরায় ক্ষমতায় আনার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, যত ষড়যন্ত্রই করুক না কেন, আগামী নির্বাচন সংবিধানের ভিত্তিতেই হবে।
তথ্যমন্ত্রী আজ মঙ্গলবার বিকেলে নান্দাইল উপজেলার চন্ডীপাশা হাইস্কুল মাঠে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নান্দাইল উপজেলা জাসদের সভাপতি আব্দু হাইয়ের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদ নেতা শওকত রায়হান, জেলা জাসদের সভাপতি এডভোকেট গিয়াস উদ্দিন, এডভোকেট নইমুল আহসান জুয়েল, বাবু রতন সরকার, শফিকুল ইসলাম মিন্টু, জেলা জাসদের সভাপতি এডভোকেট সাদিক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম চুন্নু প্রমুখ।
হাসানুল হক ইনু আরও বলেন, জাতীয় সমাজতান্ত্রিক দল মুক্তিযুদ্ধের চেতনায় সমাজ রাষ্ট্র ব্যবস্থা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*